স্টাফ করেসপন্ডেন্ট।।ব্যাংকবীমা২৪.কম

সেপ্টেম্বর ২৯, ২০১৮

সোমবার মাঠে গড়াবে জাতীয় ক্রিকেট লীগ

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় সোমবার থেকে শুরু হবে ঘরোয়া ক্রিকেটের সর্বোচ্চ আসর জাতীয় ক্রিকেট লীগ। গতবারের মত এবারো লীগ হবে দুই স্তর বিশিষ্ট। টায়ার ওয়ান এ খেলবে গতবারের চ্যাম্পিয়ন খুলনা, বরিশাল, রংপুর ও রাজশাহী বিভাগ। অপরদিকে টায়ার টু তে অংশ নেবে ঢাকা , ঢাকা মেট্রো, চট্টগ্রাম ও সিলেট। ডাবল লীগ পদ্ধতিতে এবারের প্রতিযোগিতায় প্রতিটি দল নিজেদের টায়ারে অন্য তিন দলের সাথে দু’বার মুখোমুখি হবে। টায়ার টু এর চ্যাম্পিয়ন দল আগামী মৌসুমে টায়ার ওয়ানে খেলবে এবং টায়ার ওয়ান এর পয়েন্ট তালিকার সবার নিচের দল টায়ার টুতে খেলবে।

আজ মিরপুরে হোম অব ক্রিকেটে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজকরা। এসময় বিসিবির টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব রাকিব হায়দার, ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম ও অপারেটিভ ডিরেক্টর শাহাজাদা সেলিম উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয় ,এবারের টুর্নামেন্ট দেশের ৮টি ভেন্যুতে হোম এন্ড অ্যাওয়ে ভিত্তিতে অনুষ্ঠিত হবে।ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, ‘ ভবিষ্যতের ক্রিকেটার তৈরীর প্লাটফর্ম হিসেবে জাতীয় লীগ খুবই গুরুত্বপূর্ণ। এমন একটি গুরুত্বপূর্ন টুর্নামেন্টের সাথে ওয়ালটনকে থাকার সুযোগ করে দেয়ায় বিসিেিক ধন্যবাদ”।