জেলা সংবাদদাতা ।। ব্যাংকবীমা২৪.কম

জুলাই ২৬, ২০১৮

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

চট্টগ্রামে মাদক ব্যবসায়ীদের সঙ্গে র‌্যাবের কথিত বন্দুকযুদ্ধে ৩ জন নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ভোর রাতে খুলশী থানার রেলওয়ে ক্যান্টিন গেইট এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মিমতানুর রহমানের ভাষ্য।

র‌্যাব কর্মকর্তারা বলছেন, নিহত তিনজনই মাদক চোরাকারবারে জড়িত ছিল। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। নিহত তিনজনের মধ্যে দুজনের নাম জানাতে পেরেছে র‌্যাব। এরা হলেন ডালিম শেখ (২৯) ও মো. জাকির হোসেন (৩১)।

ডালিমের বিরুদ্ধে ঢাকার যাত্রাবাড়ি ও কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানায় দুটি এবং জাকিরের বিরুদ্ধে ঢাকার ওয়ারী থানায় একটি মাদকের মামলা রয়েছে বলে মিমতানুর জানান জানান।তিনি বলেন, ভোরের দিকে একটি প্রাইভেট কার টাইগার পাসের দিকে যাওয়ার সময় রেলওয়ে ক্যান্টিন গেইট এলকায় র‌্যাবের একটি টহল দল থামার সংকেত দেয়।

“কিন্তু তারা না থেমে গাড়ি থেকে গুলি ছোড়ে। আত্মরক্ষার জন্য র‌্যাব সদস্যরাও তখন পাল্টা গুলি করে। পরে ওই গাড়ির ভেতরে তিনজনের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।” র‌্যাব কর্মকর্তা মিমতানুর বলেন, ওই গাড়ি তল্লাশি করে ১২০ কেজি গাঁজা, দুটি আগ্নেয়াস্ত্র এবং কিছু গুলি উদ্ধার করা হয়েছে।